Logo
HEL [tta_listen_btn]

প্রথম বিভাগ ক্রিকেট লীগ  দুর্ণিবারের কষ্টার্জিত জয়

প্রথম বিভাগ ক্রিকেট লীগ  দুর্ণিবারের কষ্টার্জিত জয়

ক্রীড়া সংবাদদাতা
কষ্ট করে ম্যাচ জিতলো দুর্ণিবার স্পোর্টিং ক্লাব। আগের দুই ম্যাচে কোন দলই পয়েন্টের দেখা পায়নি। দু’দলের মোকাবেলায় তা হয়ে উঠে প্রতিদ্ব›িদ্বতার রেশ। হয়েছেও তাই। দু’দলের খেলোয়াড়, কর্মকর্তা ও দর্শকরা কেউই বাদ যায়নি ম্যাচের প্রতিটা মূহুর্ত থেকে। ২৫ রানের জয়ে প্রথম পয়েন্টের দেখা পেল দুর্ণিবার। শনিবার (২ এপ্রিল) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে সকালে টস জিতে ইসমাইল বাবুল ক্রিকেট একাডেমীর অধিনায়ক ব্যাট করতে পাঠান দুর্ণিবারকে। ৪৫.১ ওভারে দুর্ণিবার করতে সক্ষম হয় ২৩৫ রান। প্রথম দিকে সুবিধা করতে পারেনি দুর্ণিবার। শেষের দিকে হাসিব ও ফাহিম উইকেটের চারদিকে মেরে খেলতে থাকেন। তাদের দু’জনের ব্যাটেই চড়ে দুর্ণিবার দুশ’ কোটা পাড় করে। হাসিব ৪৮ রানে আউট হন। তার ইনিংসে ছিল ৫ছক্কা ও ২ বাউন্ডারি। পেসার ফাহিম দুর্ভাগ্যজনক রানআউট হন ৩২ রানে ৪ বাউন্ডারি ও ১ ছক্কায়। হাবিব ফিরেন ৩৯ রানে। চার মেরেছেন ৩টি। দলের কঠিন সময়ে হাল ধরেন সোহাগ। ৪ বাউন্ডারিতে করেন ২৯ রান। তিনি ইসমাইল বাবুলের ২টি দৃষ্টিনন্দন ক্যাচও ধরেছেন। রাফি ৪ চারে ১৮ এবং প্রিন্স ৩ চারে করেন ১৫ রান। ইসমাইল বাবুলের হারুন ৩টি এবং ইমন ও সুকুমার পান ২টি করে উইকেট। ৫০ ওভারে ২৩৬ রান। সম্ভব। শেষ পর্যন্ত লড়েছে ইয়ং খেলোয়াড়রা। ৪৬.৫ ওভার ফাইট করে হার মানে তারা। ২১০ রান করে সবাই আউট হয়ে যায়। দলের আব্দুল্লাহ আল মামুন ৫ চারে আউট হন ৪৬ রানে। সুকুমার ফিরেন ২ চারে ও ১ ছক্কায় ৩৭ রানে।রিয়াদ করেন ৩২ রান। সাকিন মাঠে নেমে বলে বলে রান নেবার চেষ্টা করেছেন। আউট হয়েছেন ২৫ রানে ১ চার ও ১ ছয়ে। দুর্ণিবারের স্পিনার হাবিব পান ৪ উইকেট।
সংক্ষিপ্ত স্কোর ঃ দুর্ণিবার স্পোর্টিং ক্লাব- ২৩৫/১০(৪৫.১ ওভার) হাসিব-৪৮,হাবিব-৩৯,ফাহিম-৩২, সোহাগ-২৯,রাফি-১৮,পিন্স-১৫। অতিরিক্ত-৩৩। হারুন-৩/৩০,ইমন-২/৪৯,সুকুমার-২/৫০।
ইসমাইল বাবুল ক্রিকেট একাডেমী-২১০/১০(৪৬.৫ ওভার), আব্দুল্লাহ আল মামুন-৪৬,সুকুমার-৩৭,রিয়াদ-৩২,সাকিন-২৫। অতিরিক্ত-৩০। হাবিব-৪/৪২,ফাহিম-২/৩৫।
আজকের খেলা- পোলষ্টার ক্লাব ও এম.এম.এস ক্রিকেট একাডেমী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com